মাটিরাঙ্গায় তিন দোকানীকে জরিমানা

0
8

মাটিরাঙ্গা প্রতিবেদক :

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে সরকারী নির্দেশনা উপেক্ষা করে দোকান খোলা রাখায় দুই কুলিং কর্নারকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সময়ে ঔষধের ঘাটতি দেখিয়ে চড়াদামে ঔষধ বিক্রয় করার দায়ে সেবা ফার্মেসীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার (১ মে) দুপুরের দিকে মাটিরাঙ্গা উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি মাটিরাঙ্গা বাজারে এ অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে সরকারি আদেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খুুলে রাখায় দুটি কুলিংকর্ণারকে ছয় হাজার টাকা ও চড়াদামে ঔষধ বিক্রয় করার অপরাধে সেবা ফার্মেসীকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের নির্বহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলার সহকারি কমিশনার (ভূমি) ফারজানা আক্তার ববি।

একই সময়ে করোনা ভাইরাসের সংক্রমন রোধে সামাজিক দুরত্ব নিশ্চিতে মাটিরাঙ্গা বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ।

করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে ও সামাজিক দুরত্ব বজায় রাখতে সরকারি নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে নিয়মিত অভিযান চলবে বলেও জানান মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিভীষণ কান্তি দাশ।