সৈনিকদের বরাদ্দকৃত রেশন হতদরিদ্রদের মাঝে বিতরণ করেছে সেনাবাহিনী

0
21

খাগড়াছড়ি প্রতিনিধি : সেনা সদস্যের বরাদ্দকৃত রেশন সাধারণ হতদরিদ্র মানুষের মাঝে বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। রোববার সকালে বৈরি আবহাওয়ার মধ্যেও খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন লংগদু জোনের পক্ষ থেকে ২৪ পদাতিক ডিভিশনের জিওসি’র নির্দেশনায় করোনা পরিস্থিতিতে দুর্ভোগে পড়া মানুষের পাশে দাড়িঁয়েছে বাংলাদেশ সেনাবাহিনী। লংগদু জোনের পক্ষ থেকে বামে লংগদু,মহিল্ল্যা. করল্ল্যছড়িসহ বিভিন্ন দূর্গম ১০টি এলাকায় ৪৫০ পবিরারের মধ্যে খাদ্য সহায়তা দেয়া হয়।

সকালে লংগদু উপজেলার করল্ল্যাছড়ি আরএস উচ্চ বিদ্যালয় মাঠে রেশন বিতরণ করে সেনাবাহিনী। এসময় প্রতিটি পবিরারকে ১০ কেজি চাল,৪ কেজি,২ কেজি তেল, ২ কেজি পেঁয়াজ,২টি সাবান বিতরণ করা হয়। এসময় সামাজিক দুরত্ব বজায় রাখার জন্য বিদ্যালয়ের মাঠে ৪ ফুট অন্তর অন্তর গোলাকার বৃত্ত করা হয়। পরে বৃষ্টি উপেক্ষা করে লংগদু জোনের মেজর এ কে এম মাহমুদুল হাসান ও ক্যাপ্টেন রেজওয়ানের নেতৃত্বে মানুষের ঘরে ঘরে গিয়ে ত্রাণ পৌছে দেয় সেনা সদস্যরা।

লংগদু জোনের অধিনায়ক লে. কর্ণেল মিরাজ হায়দার চৌধুরী জানান, চট্টগ্রামের ২৪ পদাতিক ডিভিশনের জিওসি’র নির্দেশনায় সৈনিকদের রেশন থেকেখাদ্য সামগ্রী বাচিঁয়ে হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষের পাশে মানবিক সহায়তা প্রদান করা হচ্ছে। সংকট মোকাবেলায় স্বাস্থ্য সর্তকতা ও সামাজিক দূরত্ব বজায়রাখতে সবাইকে সচেতন থাকার অনুরোধ করেন।